কিভাবে Easy EMI ব্যবহার করে যেকোন সময় যেকোন দেশে যাবেন

কিভাবে Easy EMI ব্যবহার করে যেকোন সময় যেকোন দেশে যাবেন

বিশ্বভ্রমণ অনেকেরই স্বপ্ন, কিন্তু এর সাথে সম্পর্কিত খরচগুলি আমাদের পরিকল্পনাকে প্রায়ই বাধাগ্রস্ত করে। সেজন্যই ফ্লাইট এক্সপার্ট নিয়ে এসেছে Easy EMI ফিচার। এই ফিচারটি বেছে নিয়ে বাজেটের সীমাবদ্ধতাগুলিকে বিদায় দিন আর চাপমুক্ত ভ্রমণ পরিকল্পনাকে স্বাগত জানান।


এই ব্লগে আমরা কিভাবে Easy EMI ব্যবহার করে যেকোন সময় যেকোন দেশে যাওয়া যায় সে সম্পর্কে আলোচনা করে আপনার ভ্রমণের ফ্রিকোয়েন্সি বাড়াতে সাহায্য করবো


তো চলুন শুরু করা যাক।




কিভাবে Easy EMI ব্যবহার করে যেকোন সময় যেকোন দেশে যাবেন


আপনার পরবর্তী ভ্রমণের জন্য Easy EMI ফিচারটি ব্যবহার করার সুবিধাগুলো নীচে দেয়া হলোঃ


  1. খরচের বাঁধা ডিঙ্গিয়ে বেশি বেশি ভ্রমণ করা


যেকোন ভ্রমণ বাজেটের একটি বড় অংশ নিয়ে থাকে ফ্লাইট টিকেট, বিশেষ করে দীর্ঘ-দূরত্ব অতিক্রম করে আন্তর্জাতিক ভ্রমণের পরিকল্পনা করা হলে। Easy EMI-এর মাধ্যমে আমরা আপনাকে আপনার ফ্লাইট টিকেটের খরচ মাসিক কিস্তিতে পরিশোধ করার সুযোগ দিয়ে এই আর্থিক বাধা ভেঙে ফেলতে সাহায্য করতে পারি। অর্থাৎ আপনি সম্পূর্ণ টাকা অগ্রিম পরিশোধ না করেই আপনার স্বপ্নের গন্তব্যে উড়ে যেতে পারেন, যা ভ্রমণকে সবার জন্য আরও অ্যাক্সেসিবল এবং সাশ্রয়ী করে তোলে।


  1.  আর্থিক ফ্লেক্সিবিলিটি নিশ্চিত করা


জীবনে অপ্রত্যাশিত ব্যয় যেকোন সময় আসতে পারে। গাড়ি মেরামত থেকে চিকিৎসা বিল পর্যন্ত যে কোন ব্যয় আমাদের সাবধানে পরিকল্পিত বাজেটকে ব্যাহত করতে পারে। Easy EMI-এর মাধ্যমে আপনি আপনার ভ্রমণ পরিকল্পনাগুলো বাদ না দিয়েই এই অপ্রত্যাশিত খরচগুলো মেটানোর আর্থিক ফ্লেক্সিবিলিটি অর্জন করেন। আপনার ফ্লাইটের খরচগুলোকে ছোট ছোট অংশে ভাগ করে বছরজুড়ে পরিশোধ করতে পারলে ব্যয় এর ওপর নিয়ন্ত্রণ রাখা সহজ হয়ে যায়।


  1. আরামের সাথে কোন কম্প্রোমাইজ নয়


যখনই বিমান ভ্রমণের কথা আসে, তখন আমরা সবাই একটু আরাম খুঁজি। ফ্লাইট এক্সপার্ট এর Easy EMI  দিয়ে অতিরিক্ত লেগরুম, প্রিমিয়াম সিটিং বা ইন-ফ্লাইট সুবিধাগুলো পেতে বিজনেস ক্লাস বা প্রিমিয়াম ইকোনমির টিকেট কেনা এখন অনেক সহজ। এই অপশনটি আপনাকে বিমান ভ্রমণের সমস্ত বিলাসিতা উপভোগ করতে সাহায্য করে৷ টিকেট এর মূল্য ভাগে ভাগে অনেকদিন ধরে পরিশোধ করার সুযোগ পেলে বাজেটের সাথে আপস না করেই আপনি আপনার ভ্রমণের অভিজ্ঞতা আপগ্রেড করতে পারেন।


  1. Easy EMI এর সহজ এবং স্বচ্ছ বুকিং প্রক্রিয়া


Easy EMI দিয়ে ফ্লাইট বুক করা একদম সহজ। পছন্দের ফ্লাইট টি বুক করুন,পেমেন্ট অপশনে যেয়ে "Amex & Others" সিলেক্ট করুন, SSL Commerz সিলেক্ট করুন, আপনার পছন্দের ব্যাঙ্ক সিলেক্ট করুন এবং আপনার ক্রেডিট কার্ডের তথ্য দিন। তথ্য দেয়া হয়ে গেলে আপনি ব্যাংকের দেয়া সময় অনুযায়ী পেমেন্ট করার জন্য প্রয়োজনীয় ডিটেইলস পেয়ে যাবেন।


আরো বিস্তারিত জানার জন্য এই লিঙ্কে যান - Easy EMI By Flight Expert

বাড়তি সহায়তার জন্য আমাদের কাস্টমার কেয়ার নাম্বার +88-09617-111-888 এ কল করুন বা আমাদের সাথে যোগাযোগ করুন


বিঃদ্রঃ Easy EMI ফিচারটি পেতে আপনাকে ন্যুনতম ৫,০০০ টাকা বা তার বেশি মূল্যের ফ্লাইট বা হোটেল বুক করতে হবে। চেকআউট পেমেন্ট এর জন্য ব্যাঙ্কবিশেষে আপনি সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত সময় পেতে পারেন।


শেষ কথা,


এখন Easy EMI ব্যবহার করে যেকোন সময় যেকোন দেশে যাওয়া আরো সহজ করেছে ফ্লাইট এক্সপার্ট। সুতরাং, বাজেটের সীমাবদ্ধতাকে বিদায় বলুন এবং স্ট্রেস-মুক্ত ভ্রমণ পরিকল্পনাকে হ্যালো বলুন। স্মার্টলি খরচ করুন, অনেক ভ্রমণ করুন এবং সারাজীবন স্থায়ী হবে এমন কিছু স্মৃতি তৈরি করুন।


ফ্লাইট/হোটেল বুকিং এবং ভিসা প্রক্রিয়াকরণ পরিষেবার জন্য flightexpert.com-এ যান বা +88-09617-111-888 নম্বরে কল করুন অথবা আমাদের সাথে যোগাযোগ করুন

By Rahat Muna

Thinker & Designer

Share This Post :