ফ্লাইট এক্সপার্টের "এক্সপার্ট সার্চ" ফিচারের সাথে স্মার্ট ভ্রমণ আবিষ্কার করুন

ফ্লাইট এক্সপার্টের "এক্সপার্ট সার্চ" ফিচারের সাথে স্মার্ট ভ্রমণ আবিষ্কার করুন

সহজেই সেরা ডিলগুলো আনলক করুন


ভ্রমণ জীবনের অন্যতম সেরা আনন্দ, কিন্তু সেরা ফ্লাইট ডিল খুঁজে পাওয়া অনেক সময় একটি কঠিন কাজ মনে হতে পারে। ফ্লাইট এক্সপার্ট এ আমরা একটি সহজ এবং খরচ-কার্যকর বুকিং অভিজ্ঞতার প্রয়োজনীয়তা বুঝি। এজন্যই আমরা আমাদের ইউনিক "এক্সপার্ট সার্চ" ফিচারটি প্রবর্তন করেছি, যা আপনার ফ্লাইট সার্চকে সহজ করে এবং সেরা ফ্লাইট ডিলটি খুঁজে পেতে সাহায্য করে।


এক্সপার্ট সার্চ কি?


আমাদের এক্সপার্ট সার্চ একটি বিপ্লবী টুল যা আপনার ফ্লাইট বুকিং অভিজ্ঞতাকে আরো উন্নত করে। যখন আপনি ফ্লাইট এক্সপার্ট ওয়েবসাইটে ফ্লাইটের জন্য সার্চ করবেন, এক্সপার্ট সার্চ স্বয়ংক্রিয়ভাবে সর্বনিম্ন ভাড়ায় নিকটতম এয়ারপোর্টের ফ্লাইটগুলো রেজাল্টে দেখাবে। এর ফলে আপনি সম্ভাব্য সব ফ্লাইট অপশনগুলোর একটি বিস্তৃত ভিউ পাবেন যা নিশ্চিত করবে যেন ফ্লাইটের সেরা ডিলটাই সবসময় আপনার সামনে আসে।


এক্সপার্ট সার্চ কিভাবে কাজ করে?


  • বিস্তৃত সার্চ রেজাল্ট



ওয়েবসাইটে যখন আপনি আপনার কাঙ্ক্ষিত গন্তব্য প্রবেশ করান, এক্সপার্ট সার্চ আশেপাশের সবকয়টি এয়ারপোর্ট স্ক্যান করে খুঁজে বের করে ফ্লাইট অপশনের একটি বিস্তৃত তালিকা উপস্থাপন করে। একটি এয়ারপোর্টের মধ্যে আপনার সার্চ সীমাবদ্ধ না করে এটি আপনার অপশনগুলোকে বিস্তৃত করে আশেপাশের সবগুলো এয়ারপোর্টের ফ্লাইটগুলোকে অন্তর্ভুক্ত করে। 


উপরে প্রদর্শিত চিত্রে দেখতে পাচ্ছেন যে পার্শ্ববর্তী একটি এয়ারপোর্ট বেছে নিলে তুলনামূলক কম দাম পড়বে তাই সার্চ রেজাল্টে সেটিই প্রথমে প্রদর্শিত হয়েছে যাতে আপনাকে সর্বনিম্ন মূল্য অফার করা যায়।


  • ভাড়ার তুলনা


সার্চ রেজাল্টগুলো প্রতিটি নিকটবর্তী এয়ারপোর্টের এয়ারফেয়ার প্রদর্শন করে আপনাকে সবচেয়ে সাশ্রয়ী অপশনটি বেছে নেওয়ার অপশন দেয়। এই ফিচারটি যেসকল গন্তব্যের একাধিক এয়ারপোর্ট রয়েছে, যেমন নিউ ইয়র্ক সিটি, লন্ডন, বা থাইল্যান্ড সেগুলোর জন্য বেশি কার্যকর।


উপরের চিত্রে মূল এয়ারপোর্টের ফ্লাইট ফেয়ার দেখা যাচ্ছে যা কিনা এক্সপার্ট সার্চ রেজাল্ট এর চেয়ে অনেক বেশি। অর্থাৎ, আপনি যদি নিকটবর্তী এয়ারপোর্টটি বেছে নেন, তাহলে ২২,০০০ টাকারও বেশি সাশ্রয় করতে পারবেন।


  • সুবিধা এবং ফ্লেক্সিবিলিটি


এক্সপার্ট সার্চ শুধু আপনাকে কম ভাড়ার ফ্লাইট খুঁজে পেতেি সহায়তা করে না বরং অনেক ফ্লেক্সিবিলিটি ও দেয়। আপনি সবচেয়ে কম ভাড়া বা সুবিধাজনক সময়সূচি অথবা নির্দিষ্ট এয়ারলাইন - এর মধ্য থেকে আপনার সুবিধামতোটি বেছে নিয়ে আপনার ভ্রমণ পরিকল্পনা সাজাতে পারেন এবং পছন্দের এয়ারপোর্টটি বেছে নিতে পারেন।


এক্সপার্ট সার্চ ব্যবহারের সুবিধা


  • টাকা সাশ্রয়: একাধিক নিকটবর্তী এয়ারপোর্টের ফেয়ার তুলনা করে আপনি আপনার ফ্লাইট টিকিটের উপর উল্লেখযোগ্য সাশ্রয় পেতে পারেন।


  • বেশি বেশি অপশন: বিস্তৃত সার্চ রেজাল্টের ফলে আরও বেশি ফ্লাইট এর অপশন পাবেন, যা আপনার ভ্রমণের পরিকল্পনায় বড়রকম ফ্লেক্সিবিলিটি এনে দেয়।


  • সহজ বুকিং: সমস্ত অপশন এক জায়গায় প্রদর্শিত হওয়ার ফলে সবচেয়ে উপযুক্ত ফ্লাইটটি দ্রুত এবং ঝামেলামুক্তভাবে বুক করা যায়।


  • উন্নত ভ্রমণ অভিজ্ঞতা: এক্সপার্ট সার্চ আপনাকে আপনার সময়সূচি, বাজেট এবং পছন্দ অনুযায়ী আপনার ভ্রমণ পরিকল্পনা তৈরি করতে সাহায্য করে।


এক্সপার্ট সার্চ ব্যবহারের টিপস


  • unchecked

    বিকল্প এয়ারপোর্ট ব্যবহার করুন: বিকল্প এয়ারপোর্ট ব্যবহার করলে আপনি উল্লেখযোগ্য পরিমাণ অর্থ সাশ্রয় করতে পারবেন।


  • unchecked

    পরিবহন বিবেচনা করুন: বিকল্প এয়ারপোর্ট থেকে আপনার চূড়ান্ত গন্তব্যে যাতায়াত খরচ এবং সময় বিবেচনা করুন। এই অতিরিক্ত খরচ সত্ত্বেও যদি ভাড়া কম হয় তাহলে আপনি নির্দ্বিধায় বিকল্প এয়ারপোর্টটি বেছে নিতে পারেন।


  • unchecked

    তারিখের ফ্লেক্সিবিলিটি: যদি আপনার ভ্রমণের তারিখগুলো ফ্লেক্সিবল হয় তবে এক্সপার্ট সার্চ ব্যবহার করে বিভিন্ন তারিখে খুঁজলে সেরা ফেয়ারটি খুঁজে পাবেন খুব সহজেই। 


উপসংহার


ফ্লাইট এক্সপার্ট এ আমরা আপনার ভ্রমণ অভিজ্ঞতাকে যতটা সম্ভব মসৃণ এবং সাশ্রয়ী করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের এক্সপার্ট সার্চ ফিচারটি আপনার কথা মাথায় রেখেই ডিজাইন করা হয়েছে। এটি নিশ্চিত করে যাতে আপনি সেরা ফ্লাইট ডিল মিস না করেন। আমাদের সাথে আপনার যাত্রা শুরু করুন এবং স্মার্ট ভ্রমণের আরো উপায় আবিষ্কার করুন।


তবে আর দেরী কেন? আমাদের ওয়েবসাইটে যান এবং এখনই এক্সপার্ট সার্চ ট্রাই করুন!


যেকোন প্রশ্ন বা সহায়তার জন্য কল করুন +88-09617-111-888 বা মেইল করুন [email protected] এ।

By Rahat Muna

Thinker & Designer

Share This Post :