কিভাবে Book Now Pay Later ফিচারটি ব্যবহার করে আরো বেশি বেশি ভ্রমণ করবেন

কিভাবে Book Now Pay Later ফিচারটি ব্যবহার করে আরো বেশি বেশি ভ্রমণ করবেন

আজকের এই দ্রুত-গতির বিশ্বে, যেখানে ভ্রমণের স্বপ্নগুলি প্রায়ই আর্থিক সীমাবদ্ধতার সাথে সাংঘর্ষিক হয়ে দাঁড়ায়, সেখানে ফ্লাইট এক্সপার্ট একটি গেম-চেঞ্জার ফিচার এর প্রবর্তন করেছে যার নাম Book Now Pay Later৷ এই উদ্ভাবনী ফিচারটির পরিকল্পনা করা হয়েছে ভ্রমণপিপাসুদের তাৎক্ষণিকভাবে কম দামে ফ্লাইট বুক করে পরে পেমেন্ট করার সুবিধা দেয়ার উদ্দেশ্যে।


এই ব্লগে আমরা আলোচনা করব কেন ও কিভাবে “Book Now Pay Later” বা “আগে বুক করুন পরে পে করুন" সুবিধাটি ব্যবহার করে আরো বেশি বেশি ভ্রমণ করবেন।


সুতরাং, চলুন শুরু করা যাক।


ফ্লাইটের ক্ষেত্রে কেন Book Now Pay Later অপশনটি বেছে নেবেন


  • তুলনামূলক কম দামে ফ্লাইট পেতে চাইলে

  • তৎক্ষণাৎ পেমেন্ট করতে না চাইলে অথবা,

  • অনলাইনে পেমেন্ট না করে অফলাইনে করতে চাইলে।

Book Now Pay Later ফিচারের সুবিধাগুলো কি কি 


নীম্নে ফ্লাইট এক্সপার্ট এর Book Now Pay Later ফিচারের সুবিধাগুলো দেয়া হলোঃ


  1. সুবিধামত সময়ে অর্থ প্রদানের স্বাধীনতা


জীবন অপ্রত্যাশিত, ভ্রমণ পরিকল্পনাও তাই। flightexpert.com এ গিয়ে Book Now Pay Later অপশনটি ব্যবহার করলে আপনি কিছু অতুলনীয় ফ্লেক্সিবিলিটি লাভ করবেন। এক্ষেত্রে আপনি ফ্লেক্সিবল ওয়েতে পেমেন্টের সুযোগ পান যা কঠোর সময়সীমা দ্বারা আবদ্ধ নয়। মাত্র কয়েকটি ক্লিকেই তুলনামূলক কম দামে আপনার পছন্দের ফ্লাইটটি বুক করতে পারবেন কোন পেমেন্ট না করেই। Book Now Pay Later এ আপনার আছে সুবিধামত সময়ে অর্থ প্রদানের স্বাধীনতা, তা হোক এক কয়েক মিনিট বা কয়েক ঘন্টা।


  1. তাৎক্ষণিকভাবে স্বতঃস্ফূর্ত সিদ্ধান্ত নেয়ার স্বাধীনতা 


যেকোন সময় যে কারো অপ্রত্যাশিতভাবে ভ্রমণের প্রয়োজন দেখা দিতে পারে, তা পারিবারিক ইমার্জেন্সি হোক, ব্যস্ত জীবন থেকে পালানোর আকস্মিক তাগিদে হোক বা কোন জরুরি মিটিং এ অংশ নেয়ার জন্য হোক। ফ্লাইট এক্সপার্ট এর Book Now Pay Later অপশনের মাধ্যমে আপনি এই মুহূর্তগুলোকে বিনা দ্বিধায় উপভোগ করতে পারেন। আপনার আছে আগে ফ্লাইট বুক করে এবং পরে পেমেন্ট করে তাৎক্ষণিকভাবে দুঃসাহসিক ও স্বতঃস্ফূর্ত সিদ্ধান্ত নেয়ার স্বাধীনতা। 


  1. মানসিক চাপ এড়ানো 


অনেক সময় টাকাপয়সা ও ভ্রমণের পরিকল্পনা মিলিয়ে মানসিক চাপ এর সৃষ্টি করে। Book Now Pay Later অপশন ব্যবহার করে আগে ফ্লাইট বুক করে পরে পেমেন্ট করার সুযোগ পেলে আপনি মানসিকভাবে শান্তি পেতে পারেন এই ভেবে যে আপনার ফ্লাইটটি সুরক্ষিত আছে। এতে করে আপনি নিখুঁতভাবে আপনার পরবর্তী ভ্রমণের পরিকল্পনা করার সময় বের করতে পারেন। সুতরাং আর্থিক চাপকে বিদায় জানিয়ে একটি দুশ্চিন্তামুক্ত ভ্রমণ পরিকল্পনাকে হ্যালো বলুন!


এছাড়াও অনেকেই অফলাইনে পেমেন্ট করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না। তাদের কথা চিন্তা করে Book Now Pay Later অপশন ব্যবহার করে আমাদের অফিসে এসে সরাসরি পেমেন্টের সুযোগ রয়েছে। 


ফ্লাইট এক্সপার্ট অফিসঃ ৯০/১, সিটি সেন্টার (লিফট-২৬), মতিঝিল, ঢাকা


Book Now Pay Later অপশনটি কিভাবে কাজ করে


ফ্লাইট এক্সপার্ট Book Now Pay Later ফিচারটি দিয়ে আপনার ফ্লাইট বুকিং করা অনেক সহজ। বুকিং প্রক্রিয়ার সময় Book Now Pay Later অপশনটি ক্লিক করলেই স্বয়ংক্রিয়ভাবে আপনার নির্বাচিত ফ্লাইটটি বুক হয়ে যাবে। বুকিং নিশ্চিত হয়ে গেলে আপনি এয়ারলাইন কর্তৃক সম্মত সময়সূচী অনুযায়ী অর্থপ্রদান করার জন্য প্রয়োজনীয় সমস্ত বিবরণ পাবেন। ফিচারটি ঝামেলা-মুক্ত, স্বচ্ছ এবং আপনার প্রয়োজন মেটাতেই ডিজাইন করা হয়েছে। 


আপনার ফ্লাইটটি বুক করতে flightexpert.com এ যান বা +88-09617-111-888 নম্বরে কল করুন বা আমাদের সাথে যোগাযোগ করুন


শেষ কথা,


আশা করি আমরা জানাতে পেরেছি কেন ও কিভাবে “Book Now Pay Later” বা আগে বুক করে পরে পে করার সুবিধাটি ব্যবহার করে আরো বেশি বেশি ভ্রমণ করবেন। 


তাহলে আর কেন অপেক্ষা? আজই Book Now Pay Later ব্যবহার করে আপনার ফ্লাইট বুক করুন এবং আপনার ভ্রমণের স্বপ্নগুলোকে উড়তে দিন!


ফ্লাইট/হোটেল বুকিং এবং ভিসা প্রক্রিয়াকরণ পরিষেবার জন্য flightexpert.com ভিজিট করুন বা +88-09617-111-888 নম্বরে কল করুন অথবা আমাদের সাথে যোগাযোগ করুন

By Rahat Muna

Thinker & Designer

Share This Post :